আজ রবিবার, ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁয়ে মাসুদ দুলালের ব্যতীক্রমধর্মী কর্মসূচীতে জন স্রোত

মাজহারুল ইসলাম ঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় মোগরাপাড়া চৌরাস্তায় আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে আগামী একাদশ সংসদ নির্বাচনের মনোনয়ন প্রত্যাশি এইচ এম মাসুদ দুলাল শনিবার বিকেলে মহাসড়কে মঞ্চ তৈরী করে বিপুল সংখ্যক নেতা কর্মী নিয়ে সমাবেশ করেছেন। কর্মসূচীতে মুক্তিযুদ্ধের উপর আলোচনা এবং বঙ্গবন্ধুর ভাষণ ও মুক্তিযুদ্ধ বিষয়ক চলচিত্র প্রদর্শন করা হয়। অনুষ্ঠানে কেন্দ্রিয় আওয়ামীলীগের উপকমিটির সাবেক সহ-সম্পাদক এ এইচ এম মাসুদ দুলালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ গবেষক এস এম সামসুল আরেফিন, প্রধান বক্তা হিসেবে ছিলেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক হাসান আরিফ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, তরুণ আওয়ামীলীগ নেতা দুলাল নতুন প্রজন্মকে সাথে নিয়ে যেভাবে এগিয়ে যাচ্ছেন তাতে করে তিনি আগামী দিনে অবশ্যই নের্তৃত্ব দিবেন বলে আমরা আশা করি। ব্যতীক্রম কর্মসূচীর মাধ্যমে দুলাল নতুন প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর আদর্শকে পর্যায়ক্রমে পৌঁছে দিচ্ছেন। মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরছেন, যা সত্যিই প্রসংশনীয়। অনুষ্ঠানের সভাপতি কেন্দ্রিয় উপকমিটির সাবেক সহ-সম্পাদক এ এইচ এম মাসুদ দুলাল তার বক্তব্যে বলেন যারা এই অনুষ্ঠানে এসেছেন তারা বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ সম্পর্কে অনেক প্রাজ্ঞ। আপনাদের কাছ থেকে আমাদের অনেককিছু শিখার আছে। তরুণ প্রজন্ম বাংলাদেশের মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর সঠিক ইতিহাস জানবেন এবং চর্চা করবেন। উন্নত বাংলাদেশ গড়ার লক্ষ্যে মুক্তিযুদ্ধের চেতনাকে সবার মধ্যে ছড়িয়ে দিতে হবে।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান কোহিনূর ইসলাম রুমা, সোনারগাঁ পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর নুরুন নাহার রিতা, কেন্দ্রিয় ছাত্রলীগের উপ-ক্রিয়া সম্পাদক মোঃ হুসাইন, নারায়ণগঞ্জ জেলা শেখ রাসেল শিশুকিশোর সংগঠনের সাধারণ সম্পাদক আবুল ফয়েজ শিপন ও নারায়ণগঞ্জ জেলা শেখ রাসেল জাতীয় শিশুকিশোর পরিষদের সংস্কৃতিক সম্পাদক মইন আল হোসেন ময়নাল প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ